কটিয়াদী - মে ২২, ২০১৯

কটিয়াদীতে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক হলেন ফারজানা সুলতানা

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হলেন ফারজানা সুলতানা। পাঠদান পদ্ধতিসহ সকল অবদানের জন্য মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত কটিয়াদী উপজেলা পর্যায়ে ফারজানা সুলতানাকে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত করেন। তিনি কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজী বিভাগের স্বনামধন্য শিক্ষক, সাংস্কৃতিক মনা, অত্যন্ত ভদ্র, বিনয়ী ব্যক্তিত্ব।

জানা যায়,মনোহরদী উপজেলা নোয়াকান্দি হাজী আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বে সহিত এসএসসি এবং ঢাকা ইডেন মহিলা কলেজ থেকে এইচএসসি পাশ করেন। পরে একই কলেজ থেকে ইংরেজীতে ডাবল এমএ পাশ করেন। ২০১০ সালে কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন।এরপর থেকে তিনি মনোযোগ ক্লাস নিয়ে থাকেন এবং ছাত্রছাত্রীদেরকে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিবাদ করার ভাষা শিখান। ধীরে ধীরে ছাত্রছাত্রীদের মনজয় করতে থাকেন ও সকলের কাছে প্রিয় ম্যাডাম পরিচিত লাভ করেন। ফারজানা সুলতানা শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হওয়ায় কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ তাকে আন্তরিক অভিনন্দন জানান এবং একজন দক্ষ ও মেধাবী শিক্ষক হিসাবে তার জীবনের সফলতা কামনা করেন।

কটিয়াদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিয়াকত আলী খান বলেন, পাঠদান পদ্ধতিসহ সকলদিক বিবেচনা করে কটিয়াদী উপজেলা পর্যায়ে ফারজানা সুলতানাকে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত করা হয়েছে।


আরও পড়ুন