muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ঈদে যানজট নিরসনে মালিক-শ্রমিকদের সাথে মতবিনিময়

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গাইটাল আন্তঃজেলা বাসস্ট্যান্ডে ২৩মে বিকেলে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসনে মালিক চালক ও হেলপারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম বার)। পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহিনের সভাপতিত্বে ও ট্রাফিক ইনস্পেক্টর এম এ করিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত করেন গাইটাল আন্তঃজেলা বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম। মতামত পেশ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাসুদুর রহমান, পরিবহন মালিক সমিতির সদস্য সচিব শেখ ফরিদ আহমদ, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি আঃ কাইয়ুম প্রমুখ।

প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের বৃহত্তম ঈদ জামাত শোলাকিয়ায় সারা বাংলাদেশ হতে আগত মুসলমানগণ ও যাত্রীদের সাথে সোহার্দ্যপূর্ণ ব্যবহার করুন, আপনাদের সৌহার্দপূর্ণ ব্যবহারে বহন করবে কিশোরগঞ্জের সুনাম। প্রতিযোগিতামূলক গাড়ি যেন না চালায় বলে তিনি গাড়ির চালকদেরকে উদ্দেশ্য করে আরো বলেন, পবিত্র ঈদে সুন্দর সুশৃংখল ও নিরাপদ ভাবে বাড়িতে আসা যাত্রীদের দায়িত্ব শুধুমাত্র আপনাদের উপর নির্ভর করে তাই আপনারা কোন গাড়ির সঙ্গে প্রতিযোগিতা না করে নিরাপদে যাত্রীদেরকে বাড়ি ফেরার জন্য সহযোগিতা করুন এবং আন্তঃজেলা বাসস্ট্যান্ডে নিরাপত্তাসহ এবং উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করুন।

আলোচনা শেষে স্ট্যান্ডের প্রতিটি গাড়িতেই সতর্কতামূলক বিভিন্ন স্লোগানের স্টিকার লাগানো হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ, জেলা পরিবহন মালিক সমিতি, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তা ও নেতৃবৃন্দ সহ চালক হেল্পার যাত্রী পথচারী এবং সাংবাদিকবৃন্দ।

Tags: