তাড়াইল - 3 weeks ago

তাড়াইলে ভেজাল বিরোধী অভিযানে ৪ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জের তাড়াইলে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা ও একটি আইসক্রিম ফ্যাক্টরির উৎপাদন বন্ধ করে দেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জানা যায়,আজ শনিবার (২৫মে) দুপুর ২টায় জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইব্রাহিম হোসাইনের নেতৃত্বে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়।ক্ষতিকর দ্রব্য ( ঘনচিনি ও রঙ) মিশিয়ে আইসক্রিম তৈরি ও বিক্রির অপরাধে উপজেলার সদর বাজারের বিসমিল্লাহ আইসক্রিম ফ্যাক্টরিকে ৫ হাজার টাকা জরিমানা করে উৎপাদন বন্ধ করে দেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ।উপজেলার পুরুড়া বাজারে অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার সামগ্রী তৈরি ও সংরক্ষণ করার অপরাধে জনতা হোটেলকে ২ হাজার ও ভাই ভাই হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও মেয়াদোত্তীর্ণ খাদ্য ও পন্য বিক্রির অপরাধে কবির স্টোর কে ৩ হাজার টাকাসহ মোট ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জেলা পুলিশের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জ এর সহকারি পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, বাজার তদারকি কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। তিনি আরও বলেন, জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।  

এ সময় তাড়াইল উপজেলা  স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক জনাব আব্দুর রউফ তালুকদার উপস্থিত ছিলেন।


আরও পড়ুন