কুলিয়ারচর - মে ২৯, ২০১৯

কুলিয়ারচরে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (২৯মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ। এ সময় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ মামুন উর রশিদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডাঃ মোঃ নিয়ামুল ইসলাম, জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডাঃ লুবনা রহমান, উপজেলা প.প কর্মকর্তা এরশাদ আহমেদ রোমানী, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মুক্তাদির রহমান, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ ও মোহাম্মদ আরীফুল ইসলাম সহ সরকারি ও বেসরকারি প্রতিষ্টানের কর্মচারীবৃন্দ। 

এ সময় আলহাজ্ব ইয়াছির মিয়া প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ মাতৃত্ব দিবসকে গুরুত্ব দিয়ে বলেন, এ উপজেলার সাধারণ গরীব মানুষ স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত। কারণ ৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতালের জন্য যে পরিমান জনবল থাকা দরকার সে পরিমান না থাকায় স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগন।

তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে উদ্যেশ্য করে বলেন, আপনারা আমাকে সহযোগীতা করলে এদেশের মধ্যে এ হাসপাতালকে একটি মডেল হাসপাতাল হিসেবে গড়ে তুলতে কাজ করে যাবো।


আরও পড়ুন