দেশের খবর - May 29, 2019

ডোমারে উন্মুক্ত বাজেট সভা

ইউনিয়ন পরিষদের সচ্ছতা,জবাবদিহিতা ও উন্নয়ন পরিকল্পনায় জনঅংশগ্রহণ নিশ্চিত করার লক্ষে বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মে) দুপুর ১২টায় ডোমার উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ মিলনায়তনে ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা পাঠ করেন ইউনিয়ন সচিব মাহাবুব ইসলাম।
২০১৯-২০২০ অর্থ বছরের জন্য মোট সম্ভাব্য আয় রাজস্ব খাতে ৩৩লাখ ৯৯হাজার ৫৪০টাকা ও উন্নয়ন খাতে ১কোটি ৮২লাখ ৫২হাজার ৫৮৮ মোট ২কোটি ১৬লাখ ৫২হাজার ১২৮টাকা,অতিরিক্ত ব্যাংক জমা ৩৯লাখ ১৪হাজার ৮৫৩টাকা। এবং মোট উন্নয়ন ব্যয় রাজস্ব খাতে ৩১লাখ ৯৫হাজার ১৪০টাকা ও উন্নয়ন খাতে ২কোটি ১১লাখ ৮৫হাজার ৯৫৩ মোট ২কোটি ৪৩লাখ ৮১হাজার ৯৩টাকা সম্ভাব্য বাজেট ঘোষণা করা হয়।

বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের সচিব মাহাবুব ইসলামের সঞ্চালনায় প্যানেল চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা পরিষদ
চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ। ইউনিয়ন পরিষদের অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য জয়নাল আবেদীন, রাশেদুজ্জামান রাশেদ, জয়ন্ত কুমার সিংহ, শংকর চন্দ্র রায়, ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য মরিয়ম বেগম, ডিজিটাল উদ্দ্যেক্তা খলিলুর রহমান, ইউনিয়ন পরিষদের অফিস সহকারী আশকার আহমেদ সুমন,গ্রাম-পুলিশ, সাংবাদিক, শিক্ষক, এলাকাবাসী ও গন্যমান্য ব্যক্তিবর্গগন উপস্থিত ছিলেন।


আরও পড়ুন