কিশোরগঞ্জ সদর - মে ৩০, ২০১৯

কিশোরগঞ্জ সদর উপজেলার আয়োজনে দোয়া ও ইফতার অনুষ্ঠিত

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে ৩০ মে বৃহস্পতিবার উপজেলা চত্তরে সুবিশাল প্যান্ডেলে, কিশোরগঞ্জের কৃতি সন্তান স্বচ্ছ রাজনীতিবীদ ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খানের সভাপতিত্বে দোয়া মাহফিল ও ইফতারে আমন্ত্রিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী, সিভিল সার্জন (উপসচিব) ডা: হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহদী হাসান, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এ্যাড. শাহ আজিজুল হক, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদ উল্লাহ, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য, শিক্ষাসহ সরকারি ও বেসরকারি সকল প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সাহিত্য, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, সুশীল সমাজ, আইনজীবী, গুণীজন, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম। উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীর সহযোগিতায় ও সার্বিক তত্ত্বাবধানে হাজার হাজার আমন্ত্রিত অতিথিগণ সুশৃংখলভাবে ইফতার করেন।


আরও পড়ুন