muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জ জেলা সরকারী গণগ্রন্থাগারের পুরস্কার ও সনদ বিতরণ

কিশোরগঞ্জ জেলা সরকারী গণগ্রন্থাগারের পুরস্কার ও সনদ বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার জেলা শহরের আলোরমেলাস্থ গণগ্রন্থাগার অডিটরিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ আজিজুল হক।

প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান। বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সরকারী মহিলা কলেজের দর্শন বিভাগের প্রভাষক শাকিল সরকার। প্রতিযোগিদের মধ্যে মধ্যে বক্তব্য রাখেন মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি আমিনুল হক সাদী, সৈয়দ মহিদুল ইসলাম রাহাত, মাহমুদুর রহমান নাবিল, এম সাঈকা আকন্দ তরী, তামারা নৌরিন। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন কামরুল হাসান, মোঃ তাহমিদুল হক, মিসেস রহিমান আক্তার প্রমুখ।

জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ আজিজুল হক জানান, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস এবং স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্ম বার্ষিকী এবং বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন উপলক্ষে রচনা, বই পাঠ, চিত্রাংকন, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় ৮৪জন বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার ও সনদ প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসনের ও জেলা সরকারী গণগ্রন্থাগারের কর্মকর্তা কর্মচারী এবং বিপুল সংখ্যক পাঠক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মিশুক কুমার দে।

Tags: