ভৈরব - জুন ১, ২০১৯

ভৈরবে চাঞ্চল্যকর রুপক হত্যার আরো ২ আসামী গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবে চাঞ্চল্যকর রুপক হত্যার অভিযুক্ত আরো দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪- ভৈরব ক্যাম্প সদস্যরা। শনিবার বিকেলে ভৈরবপুর দক্ষিণপাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব জানায়।

গ্রেফতারকৃতরা হলো,  ভৈরবপুর দক্ষিণপাড়ার হাজি আবু বক্কর ছিদ্দিক মিয়ার ছেলে শাহ সুফিয়ান (৩১) ও  মোঃ শাহজাহান পাটোয়ারীর ছেলে  ইয়ারফাত পাটোয়ারী (৩২)।

র‌্যাব জানায়, উন্নত প্রযুক্তির মাধ্যমে উল্লেখিত আসামীদের অবস্থান সনাক্ত করে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল তাদেরকে তাদের নিজ এলাকা থেকে গ্রেফতার করেন।

উল্লেখ্য, ফারদিন আলম রুপককে ৩১শে মে রাতে তার বন্ধুরা ফোন করে হাজি আবু বক্কর সিদ্দিক মিয়ার ভৈরব টাওয়ারের ৬ তলা বিল্ডিংয়ের ছাদের উপর ডেকে নিয়ে যায়। পরে রুপককে গলা কেটে হত্যা করে। পরে লাশ গুম করার উদ্দ্যেশ্যে বস্তাবন্ধি করে রাখা হয়।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় ০৫ (পাঁচ) জনের নামসহ অজ্ঞাত আরও ২/৩ জন’কে আসামী করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলার তিন আসামী ফজলে রাব্বি, আরাফাত পাটোয়ারী ও রেজুয়ান কবিরকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার বিকেলে র‌্যাব ১৪-ভৈরব ক্যাম্প সদস্যগণ ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকা হইতে অভিযুক্ত আরো ২ আসামী  শাহ সুফিয়ান ও ইয়ারফাত পাটোয়ারীকে গ্রেফতার করে।


আরও পড়ুন