কটিয়াদী - 3 weeks ago

সবাইকে নিয়ে স্বপ্নের কটিয়াদী গড়তে চান নূর মোহাম্মদ এমপি

সাংসদ নির্বাচিত হওয়ার পর নিজ উপজেলায় প্রথম ইফতার মাহফিলে সবাইকে নিয়ে সুন্দর ও পরিচ্ছন্ন কটিয়াদী গড়ার প্রতিশ্রুতি দিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। তিনি বলেন, কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলায় সরকার যেন সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় করেন সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আমি সংশ্লিস্ট সকলকে আহবান জানাচ্ছি। তিনি আরো বলেন, আমি জানি-বলা যতটা সহজ বাস্তবায়ন করা ততটাই কঠিন। কিন্তু আমার একান্ত প্রচেষ্ঠা ও আপনাদের সাহস দিয়ে সবাই মিলে এটা করতে পারব। আমি বিশ্বাস করি- আমি বলে কিছু নেই। আমরা সবাই মিলেই গড়ব আমাদের স্বপ্নের কটিয়াদী।

২ জুন রোববার বিকাল ৩ ঘটিকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে কটিয়াদী সরকারী উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক দোয়া মাহফিল ও ইফতার উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তাঁর নির্বাচনী ইশতেহারে। দেশের মানুষ তাঁর ওপর আস্থা রেখে বিপুল ভোটে বিজয়ী করেছে। দেশ আজ অনেক দূর এগিয়েছে। তারই ধারাবাহিকতায় আমি উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সবাই মিলে স্বপ্নের কটিয়াদী গড়তে চাই। সে লক্ষ্যে আমি আপনাদের নিয়ে কাজ করে যাচ্ছি। সে সময় সংসদ সদস্য নূর মোহাম্মদ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় জনসাধারণকে উদ্দেশ্য করে বলেন, এখানে আপনারা সবাই আছেন। আমরা সবাই মিলে যদি একসঙ্গে কাজ করি তাহলে অবশ্যই সুস্থ, সচল, আধুনিক ও পরিচ্ছন্ন কটিয়াদী গড়তে পারব ইনশআল্লাহ।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক বাবু। ইফতার দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; কিশোরগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস, তিনি বলেন; আওয়ামীলীগ একটি অনূভূতির নাম। বিভিন্ন চড়াই উৎড়াই পেড়িয়ে আওয়ামীলীগ আজ ঐক্যবদ্ধ হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন বলেন; এ ইফতার মাহফিলে যোগদান করার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি সবাইকে পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানাচ্ছি। অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মঈনুজ্জামান অপু, কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান (শুক্কুর আলী), স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ আঃ মুক্তাদির ভুইয়া (বাচ্চু), কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ আবু সামা মোহাম্মদ ইকবাল হায়াত, কটিয়াদী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান সুমন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাথী বেগম, বিআরডিবি চেয়ারম্যান রফিকুল ইসলাম মাস্টার, আওয়ামীলীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী তানিয়া সুলতানা হ্যাপী, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রোকসানা আক্তার, ভাইস চেয়ারপদপ্রার্থী রেজাউল করিম শিকদার, মানিকখালীর বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম, কটিয়াদী বাজার বণিক সমিতির অন্যতম সদস্য জাহাঙ্গীর হোসেন,কটিয়াদী উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকা, ফজলে রাব্বী, মোঃ কাউছার হোসেন প্রমুখ। এছাড়াও এ সময় বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি, কটিয়াদী উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের পূর্বে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন কটিয়াদী সরকারী উচ্চ বিদ্যালয়ের পেশ ইমাম হযরত মাওলানা জহিরুল হক।


আরও পড়ুন