বন্ধুর শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে লাশ হয়ে ফিরল যুবক

যশোরের শার্শায় বন্ধুর শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ডিমের ছোট কার্ভাড ভ‍্যানের সাথে মটরসাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বাগআঁচড়া বসতপুর (ফুলতলা) নামক স্থানে ট্রাকের চাপায় লিটন (২০) নামের একজন নিহত এবং এঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন একই গ্রামের আলাউদ্দিনের ছেলে হুমায়ূন (২০)।সে গুরুত্বর অবস্থায় সাতমাইল জোহরা ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

স্থানীয়রা জানায়, বন্ধুর শশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে বসতপুর ফুলতলা নামক স্থানে আসলে গোগার দিক থেকে দ্রুত গামী একটি ডিমের গাড়ী মোটরসাইকেল আরহীদের সামনাসামনি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

বসতপুর গ্ৰামের ইউপি সদস্য আলী আহমদের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় আমরা কোন গাড়ি আটক করতে পারেনি । তবে দুই একজন বলছে আফিলের ডিমের গাড়িতে ধাক্কা মেরে চলে গেছে । তবে আমরা চোখে দেখিনি বিধায় বিষয়টি আমরা পরিস্কার না । তবে লাশ যাতে মর্গে পাঠানো না হয় সে বিষয়ে চেষ্টা চালাচ্ছি।

এ বিষয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রহিম হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, গোগা থেকে আসা একটি দ্রুত পিক-আপ বসতপুরগামী মোটরসাইকেল আরহীদের কে ধাক্কা দিলে তারা  বিদ্যুতের খাম্বার আবার বারি খেয়ে একজন মারা যায়। এবং একজন গুরুত্বর আহত হয়েছে। 


আরও পড়ুন