দেশের খবর - জুন ১৬, ২০১৯

মিরসরাইয়ে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার

মীরসরাইয়ের ইছাখালী ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগর  থেকে সাবেক এক সেনা সদস্যের (ল্যান্স কর্পোরাল) লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৬জুন) দুপুর ১২ টার দিকে লাশ উদ্ধার করেন জোরারগঞ্জ থাণা পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যগণ।নিহত সেনা সদস্যের নাম নান্নু মিয়া।নিহত ব্যক্তি ফরিদপুর জেলার মধুপুর উপজেলার গাড়াঘোলা গ্রামের মৃত আব্দুল  হকের পুএ।

জানা যায়, গত কয়েকদিন ধরে তিনি নিখোঁজ ছিল।তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগর এলাকার করিম কন্সন্ট্রাকশন এর অধীনে ওয়াহিদ এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠানে নিযুক্ত ছিলেন।প্রত্যক্ষদর্শীর মতে একটা লাশ ইছাখালী নদীতে ভাসমান দেখে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যদের মাধ্যমে উদ্ধার করা হয়।

তবে লাশ উদ্ধার করে জোরারগঞ্জ থাণায় আনার পূর্ব মুহুর্তে চায়না হারবার নামক ঠিকাদার প্রতিষ্ঠানের কয়েকজন চায়নিজ লোকজন পুলিশকে বাধাগ্রস্ত করে বলে মৌখিকভাবে জানা যায়। মৃত্যুর কারন কি অথবা কিভাবে মারা গেল নাকি নান্নুকে  হত্যা করে নদীতে পেলে দেয়া হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।তবে নিহতের শরীরে আঘাতের নমুনা রয়েছে।

এটি রহস্যজনক মৃত্যু বলে প্রাথমিকভাবে ধারণা হচ্ছে।চায়না হারবার ও করিম গ্রুপের কেউ নিহতের ঘটনায় জড়িত আছে কি না অথবা মৃত্যু সঠিক কারণ ময়নাতদন্ত শেষে প্রকৃত রহস্য উদঘাটন হবে বলে ধারনা করা হচ্ছে। শেষখবর পাওয়া পর্যন্ত নিহতের পরিবারের সদস্যগণ মীরসরাই এসে লাশ শনাক্ত করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


আরও পড়ুন