দেশের খবর - জুন ১৭, ২০১৯

তাহিরপুরে রাস্তার কাজ হচ্ছে নিন্মমানের বালি-পাথরে

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃক তাহিরপুর মধ্য বাজার হতে পশ্চিম বাজার পর্যন্ত রাস্তা কাজে ব্যবহার হচ্ছে নিন্মমানের বালি ও মরা পাথর দিয়ে। নির্মাণকাজ তাহিরপুর পূর্ব বাজার হতে পশ্চিম বাজার পর্যন্ত ৩.৪ ১নাম্বার কাটা পাথরে কাজ করার কথা থাকলেও নাম মাত্র পানি দিয়ে ধুয়ে ৩.৪ মরা পাথর এবং মাটি মিশ্রিত বালু দিয়ে নির্মাণ কাজ করা হচ্ছে।

তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা ধীমান চন্দ বলেন তাহিরপুর সদর বাজার রাস্তা একটি গুরুত্বপূর্ণ রাস্তা। কিন্তু কাজ করার সময় এলজিইডির ফিশারী অফিস সহায়ক ফরায়েজী অপস্থিত থাকা সত্যে ও নাম মাত্র ধুয়ে মরা পাথরে কাজ করাচ্ছে। নির্মাণ কাজের ঠিকাদার বাদাঘাট বাজারের মোবারক এন্টার প্রাইজের ল্যাইসেন্সর মাধ্যমে কাজ করে যাচ্ছে তোজাম্মিল হক নাসরুম গং। তোজ্জাম্মিল হোসেন নাসরুম বলেন রাস্তা নির্মাণকাজ আমরা খুব ভালভাবেই করে যাচ্ছি। যেখানে ঢালাই কাজের কথা সেখানে ঢালাই করছি যেখানে সেন্ডফিলিং করে ঢালাইকাজ করার কথা সেখানে সেন্ডফিলিং করে ঢালাই কাজ করছি।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) উপসহকারী প্রকৌশলী কাজী ফজলুল হক বলেন, তাহিরপুর বাজারের রাস্তা নির্মানের কাজের বালি-পাথর পরীক্ষা করে দেখে আসছেন সঠিকভাবে করা হচ্ছে। কাজে কোনরকম ত্রুটি নেই।


আরও পড়ুন