খেলার খবর - জুন ১৭, ২০১৯

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে বৃষ্টির সম্ভাবনা নেই

এবারের বিশ্বকাপে আতঙ্কের নাম বৃষ্টি। ইতোমধ্যে চারটি ম্যাচ চলে গেছে বৃষ্টির পেটে। যার তিনটিতে টসই করা সম্ভব হয়নি। এ অবস্থায় গতকাল ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচেও বাগড়া হয়ে দাঁড়ায় বৃষ্টি। শেষপর্যন্ত বৃষ্টি আইনে ৮৯ রানে জয় পায় ভারত।

তবে আজ সোমবার বাংলাদেশ ক্রিকেটভক্তদের জন্য সুখবর দিচ্ছে আবহাওয়া অফিস। টনটনে বৃষ্টির আপাতত কোনো সম্ভাবনা নেই বলে জানানো হয়েছে।

আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, সকাল থেকেই টনটনের আকাশে থাকবে উজ্জ্বল রোদ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ মেঘাচ্ছন্ন হবে। তবে এতে ভয় পাওয়ার কারণ নেই। কারণ বৃষ্টি হবে না। তাই আজ হাই স্কোরিং ম্যাচ হবে বলেই আশা করা হচ্ছে।

সব ঠিক থাকলে কাউন্টি গ্রাউন্ডে বিকাল ৩টায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে টস হবে। আজকের ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচে দুই দলের জয়টা জরুরি। তবে না জিতলে সব শেষ হয়ে যাবে তেমনটি নয়। সমীকরণ হয়ে যাবে কঠিন।

এবারের বিশ্বকাপে দুই দলই এ পর্যন্ত চারটি করে ম্যাচ খেলেছে। চার ম্যাচে এক জয়, দুই পরাজয় ও একটিতে পয়েন্ট ভাগাভাগির সুবাদে বাংলাদেশের পয়েন্ট দাঁড়িয়েছে তিন। আজকের ম্যাচে জয় পেলে বাংলাদেশ পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে চলে যাবে।

অপরদিকে সমান ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের পয়েন্টও তিন। তবে রানরেটে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলে বাংলাদেশের ওপরে রয়েছে ক্যারিবিয়ানরা।


আরও পড়ুন