দেশের খবর - জুন ১৮, ২০১৯

জাতীয় জুনিয়র এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

ক্রীড়া পরিদপ্তরের ব্যবস্থাপনায় আজ মঙ্গলবার (১৮জুন) ২০১৯ থেকে মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজ মাঠে শুরু হয়েছে দুই দিনব্যাপী “ক্রীড়া পরিদপ্তর জাতীয় জুনিয়র এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০১৮-১৯”।

এবারের এ অনুর্ধ্ব-১৭ জাতীয় জুনিয়র এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় দেশের ৬৪টি জেলায় অনুষ্ঠিত প্রতিযোগিতা হতে ১জন ছেলে ও ১জন মেয়ে ২জন করে মোট ১২৮জন খেলোয়াড়কে বাছাই করা হয়। যারা ১০০মিটার, ২০০মিটার, ৪০০মিটার ও লং জাম্প এ চারটি ডিসিপ্লিনে অংশ গ্রহন করছে।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক ও অতিরিক্ত সচিব মো: মোমিনুর রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচারক ইয়াসিন আলী। এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজের প্রভাষক মো: মজিবুর রহমান, ক্রীড়া পরিদপ্তরের সহকারী পরিচালক মো: তারিকুজ্জামান নান্নু, মো: নুরুল ইসলাম, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের যুগ্ম সম্পাদক ফরিদুল ইসলামসহ অন্যান্যরা।

উল্লেখ, প্রতিযোগিতা হতে বাছাইকৃত সেরা খেলোয়াড়দের বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের কোচের মাধ্যমে ১০দিন ট্রেনিং প্রদান করা হবে।


আরও পড়ুন