দেশের খবর - জুন ২১, ২০১৯

চট্টগ্রামে শুরু হয়েছে মেয়র একাডেমি কাপ ক্রিকেট টুর্ণামেন্ট

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে মেয়র একাডেমি কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৯।

আজ সকালে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বেলুন উড়িয়ে  টুর্নামেন্ট উদ্বোধন করেছেন। 

চট্টগ্রামের ৯টি ক্রিকেট একাডেমির অংশগ্রহণে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী একাডেমিগুলো হচ্ছে – জুনিয়র ক্রিকেট একাডেমি, ব্রাদার্স ক্রিকেট একাডেমি, ব্রাইট ক্রিকেট একাডেমি, চিটাগং ক্রিকেট একাডেমি, নিউ ক্রিকেট একাডেমি, পোর্ট সিটি ক্রিকেট একাডেমি, রাইজিং স্টার ক্রিকেট একাডেমি, উদীয়মান ক্রিকেট একাডেমি ও ইষ্পাহানি ক্রিকেট একাডেমি।  অংশগ্রহণকারী একাডেমীর হয়ে চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের ১২ জন এবং প্রথম বিভাগ ক্রিকেট লীগের ৩ জনসহ মোট ১৫ জন খেলোয়াড় টুর্নামেন্টে  অংশ নিচ্ছেন। 

উদ্বোধনী বক্তব্যে সিটি মেয়র বলেন, চট্টগ্রামের ক্রিকেটাঙ্গনকে আরো শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। স্থানীয় ক্রিকেটের মানোন্নয়ন ও দক্ষ খেলোয়াড় তৈরিতে এই টুর্নামেন্ট গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে তিনি মত প্রকাশ করেছেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্জ্ব আলী আব্বাস, সিজেকেএস ক্রিকেট কমিটির সম্পাদক একেএম আবদুল হান্নান আকবর, সিজেকেএস ক্রিকেট কমিটির  সহসভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, আমিনুল ইসলাম আমিন, মুক্তিযোদ্ধা আবুল বশর, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, কাউন্সিলর  হাসান মুরাদ বিপ্লব, দক্ষিণ জেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা তিমির বরণ চৌধুরীসহ সংশ্লিষ্ট সিজেকেএস কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন