কুলিয়ারচর - জুন ২৩, ২০১৯

কুলিয়ারচরে আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে রবিবার (২৩ জুন) সকাল ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অঅনুষ্ঠিত হয়েছে।

শুরুতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ কেক কেটে সবার মুখে কেক তুলে দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, সংরক্ষিত মহিলা সদস্য সৈয়দা নাছিমা আক্তার চায়না, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ শামসুল হক হারিছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও ছয়সূতী ইউপি চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম
ক্বারী, রামদী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ্ধসঢ়; মোঃ মাহবুবুর রহমান, ফরিদপুর ইউপি চেয়ারম্যান লায়ন মোঃ শাহ আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক আবু বক্কর, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমিরুল ইসলাম, উপজেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মুক্তি মাহমুদ খোকা, কুলিয়ারচর সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ ইকবাল হোসেন, পৌর যুবলীগে সভাপতি শাহনবী, সাধারণ সম্পাদক মো মহসিন মিয়া, উপজেলা সেচ্চাসেবক লীগের আহবায়ক উমর ফারুক
অমৃত সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে কুলিয়ারচর বাজার রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে শেষ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া তাঁর বক্তব্যে বলেন, এ দিবসটি বাঙালি জাতির জীবনে অত্যন্ত গৌরবের। সারা বাংলার জনগণকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতি বছরের ন্যায় এই বছরও দিবসটি যথাযথ মর্যাদায় পালন করছে। এরই অংশ হিসেবে আমরা কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ দিবসটি উদযাপন করছি।


আরও পড়ুন