কুলিয়ারচর - জুন ২৬, ২০১৯

কুলিয়ারচরে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত

‘বায়ু দূষণ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিশ্ব পরিবেশ দিবস -২০১৯ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (২৬জুন) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের গুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ করে।

র‌্যালিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. নিখিল চন্দ্র দেবনাথ, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম, ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম, কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষক মোঃ রফিকুল বাহারসহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসের নাজির মোঃ রাফিউল হক।


আরও পড়ুন