muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

ভাইরাল ছবির রহস্য জানালেন মেহজাবিন

এই সময়ের ছোট পর্দায় প্রিয় এক মুখ অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। প্রতিনিয়তই অভিনয় গুণেই এগিয়ে নিচ্ছেন নিজেকে। সমান তালে নাটক ও টেলিছবিতে অভিনয় করে চলেছেন। সম্প্রতি তার ব্যতিক্রমধর্মী একটি লুক প্রকাশিত হয়েছে। কয়েকদিন থেকে সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়াচ্ছে তার পাগলী সাজের একটি ছবি। ছবি দেখে চেনার উপায় নেই তিনি মেহজাবিন।

মেহজাবিন নিজেই ফেসবুক পেইজে শেয়ার দিয়েছেন সেই ছবি। ছবিটি মেহজাবিন ফেসবুকে শেয়ার করার পরই তা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। ছবির ক্যাপশনে লেখা ‘পতঙ্গ’। অনেকেই ছবিটির পেছনের গল্প জানার আগ্রহ প্রকাশ করছিলেন। মেহজাবিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুনিয়েছেন সেই ছবির পেছনের গল্প। নিজের প্রকাক করলেন ছবিটির পেছনের রহস্য।

মেহজাবিন জাগো নিউজকে বলেন, ‘ওইটা ছিলো একটা নাটকের ছবি। সম্প্রতি শুটিং করেছি। নাটকটির নাম ‘পতঙ্গ’। নাটকটিতে আমার বিপরীতে অভিনয় করেছেন আরফান নিশো। নির্মাতা ছিলেন রিফাত মজুমদার রিংকু। নাটকের গল্পটি ব্যাতিক্রম ছিলো, আমার লুক দেখে বুঝেছেন হয় তো। আগেই গল্প ও চরিত্রটি নিয়ে এর বেশি বলতে চাই না। আসছে ঈদুল আজহায় দর্শক দেখতে পাবেন নাটকটি।’

রিফাত মজুমদার রিংকু জানালেন, গেল ২১, ২২, ২৩ জুন এই নাটকের শুটিং হয়েছে। খ্যাতিমান কথাসাহিত্যক তারা শঙ্করের ‘পতঙ্গ’ গল্পের ছায়া অবলম্বনে নির্মাণ করা হয়েছে নাটকটি। নাটকটিকে মেহজাবিন নিশো মেহজাবিন ছাড়াও আরও অভিনয় করেছেন টুনটুনি, রাসেল, শিকদার মুকিত, ফরহাদ, লিমন, দাউদ নূর, নিকুল কুমার মণ্ডল প্রমুখ।

Tags: