চাকরির খবর - জুলাই ২, ২০১৯

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে জনবল নিয়োগ সম্পন্ন

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে ৫ পদে জনবল নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। ২১ জুন (শুক্রবার) নিয়োগ প্রক্রিয়ায় লিখিত পরীক্ষা একযোগে সকাল সাড়ে ১০টায় কড়া নিরাপত্তার মধ্যদিয়ে রানী বিলাসমনি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

জানা যায়, প্রত্যেক প্রার্থীকে তল্লাশি করে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করানো হয়।

২৬ ও ২৭শে জুন দৈনিক বাংলাদেশ প্রতিদিনে লিখিত পরিক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরিক্ষায় অংশগ্রহণ করার জন্য নোটিশ জারি করা হয়। পরে স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) সহ অন্যান্য পদের প্রার্থীরা মৌখিক ও ব্যবহারিক পরিক্ষায় অংশগ্রহণ করে। ২৭ জুন রাতে পরীক্ষার ফল প্রস্তুত করার পর নোটিশ বোর্ডে ঘোষণা করা হয়। এতে স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর পদে ১ জন, সহকারী লাইব্রেরিয়ান পদে ১ জন, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ৫ জন, মেডিকেল টেকনোলজিস্ট পদে ৯ জন, টেক্সিডারমিস্ট পদে ১ জনকে নিয়োগ দেয়া হয়।

অধ্যক্ষের আমন্ত্রণে নিয়োগ প্রক্রিয়ার সকল কার্যক্রম পর্যবেক্ষণ করেন জনপ্রিয় জাতীয় অনলাইন সংবাদপত্র মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকমের সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা নিছার আহমদ। তিনি জানান, নিয়োগে স্বচ্ছতার জন্য অধ্যক্ষ মহোদয় নিঃসন্দেহে ধন্যবাদ পাওয়ার যোগ্য।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মো. আসাদ হোসেন জানান, ২০১৫ সালের নভেম্বরে এ নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছিল। তারপর নিয়োগ প্রক্রিয়া স্থগিত হয়ে যায়। স্থগিতাদেশ বাতিলের পর এখন পুনরায় প্রার্থীদের পরিক্ষা নিয়ে নিয়োগ দেয়া হয়। নিয়োগে লিখিত পরিক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য থেকে নিয়মানুযায়ী মুক্তিযোদ্ধা কোটাও পূরণ করা হয়।

পুরো নিয়োগ প্রক্রিয়ার সকল কার্যক্রম সুষ্ঠু ও স্বচ্ছভাবে অনুষ্ঠিত করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।


আরও পড়ুন