কিশোরগঞ্জে নারী ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ সদর উপজেলায় শুরু হলো নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস এর ব্যবস্থাপনায় সোমবার বিকেলে পুরাতন স্টেডিয়ামে এই ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

কিশোরগঞ্জ সদর উপজেলার ৬ টি স্কুলের ৫০ জন বালিকা অংশ নেয় এই প্রশিক্ষণ ক্যাম্পে। প্রশিক্ষকের দায়িত্বে রয়েছেন কিশোরগঞ্জ জেলা দলের কোচ রিপেল হাসান এবং সাবেক নারী ফুটবল খেলোয়াড় শিলা আক্তার। ১০ দিনের এই প্রশিক্ষণ ক্যাম্প শেষ হবে ১৭ জুলাই।

প্রশিক্ষণের আয়োজক জেলা ক্রীড়া অফিসার আল আমিন জানান, দুই মাস পরেই যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ এর দ্বিতীয় আসর শুরু হবে। এই আসরে প্রথমবারের মতো নারী ফুটবল দল অংশ নিবে। কিশোরগঞ্জ জেলায় নারী ফুটবল দল যেন ভালো করতে পারে তাই এই আয়োজন।

প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ বলেন, এই ক্যাম্পের সেরা খেলোয়াড়দের নিয়ে ভবিষ্যতে কিশোরগঞ্জ পৌরসভা দল গঠিত হবে। তাই প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে ক্যাম্পের পরেও নিয়মিত অনুশীলনের ব্যবস্থা করবো আমরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক কামরুজ্জামান খান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল কাদির মিয়া।


আরও পড়ুন