তাড়াইল - 7 days ago

তাড়াইলে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোশাররফ হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমুখ।

“আন্তর্জাতিক মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস-২০১৯” উপলক্ষে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা সুলতানা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমান ইসলাম, প্রেসক্লাব সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, সাংবাদিক কল্যান সমিতির সভাপতি দেলোয়ার হোসেন খান, পূজা উদযাপণ পরিষদের উপজেলা সভাপতি রবীন্দ্র সরকার, বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলার সাধারণ সম্পাদক মুকুট রঞ্জন দাস, উপজেলা জাইকা ফ্যসিলেটর সুচন্দা রানী পালসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি মাদকের কুফল সম্পর্কে বিশদ আলোচনা করে অনুষ্ঠানে আগত  অভিবাবকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন,আপনাদের সন্তানের প্রতি খেয়াল রাখুন।সে কোথায় যায় কি করে তার খোঁজ রাখুন। সন্দেহ হলে বন্ধুর মতো খোলামেলা কথা বলুন। মাদক সমাজ, পরিবার বা ব্যাক্তিগত জীবনকে ধংস করে দেয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে বলেন, আমি যতদিন এই উপজেলায় আছি ততদিন আমার জীবন দিয়ে হলেও মাদক নির্মুল করে ছাড়বো। মাদকের সাথে কখনোও আপোষ নয়।তিনি আগত অতিথি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের উদ্দেশ্যে আহবান জানান মাদকের জন্য কাউকে থানায় ধরে আনা হলে কেউ যেন সুপারিশ না করেন।


আরও পড়ুন