হোসেনপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

কিশোরগঞ্জের হোসেনপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জুলাই) র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে হোসেনপুর উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর। র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

“ জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর: প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন”এই স্লোগানকে সামনে রেখে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার কমল কুমার ঘোষের সভাপিতত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল।

র‌্যালিতে- উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রৌশনারা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. নাছিরুজামান সেলিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান মো.খুশিদ
উদ্দিন, সিরাজ উদ্দিন, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, মেডিকেল অফিসার এমসিএইচ-এফপি ডা: মাহমিমা ইসলাম শিখা, স্বনিভর ক্লিনিকের ম্যানেজার নজরুল ইসলাম, পিএসটিসিরি সমন্বয়কারী নাছরিন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। সভা শেষে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ইউনিয়ন পর্যায়ে সংশ্লিষ্ট কাজে সঠিকভাবে দায়িত্ব পালন করার জন্য আট জনকে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।


আরও পড়ুন