১৪বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই মোঃ মতিউজ্জামান

ভৈরব থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ মতিউজ্জামান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমানের দিক নির্দেশনায় গত জুন মাসে ওয়ারেন্ট তামিল, মাদক মামলার আসামী গ্রেফতার সহ মাদক উদ্ধার এবং থানার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় আজ (১৫জুলাই) সোমবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে ভৈরব থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মতিউজ্জামানে নাম ঘোষনা করেন।

এ সময় পুলিশ সুপার এসআই মতিউজ্জামান হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সাটিফিকেট তুলে দেন মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী প্রচার ও প্রচারনার অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় পিক্যাপ যোগে জন সচেতনতামূলক প্রচারনায় নিরলস পরিশ্রম করে মাদক নির্মূলে বিশেষ ভূমিকা রাখায় তিনি জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার (এসআই) নির্বাচিত হন।

এছাড়াও তিনি  মাদক উদ্ধার ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারে বিশেষ ভূমিকা রাখায় বিভিন্ন থানায় কর্মরত অবস্থায় ১৪ বার জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা (এসআই) ও (এ এসআই) নির্বাচিত  হয়েছিলেন।

এদিকে চৌকস পুলিশ অফিসার মোঃ মতিউজ্জামান জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নিবার্চিত হওয়ায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।


আরও পড়ুন