তাড়াইল - জুলাই ১৬, ২০১৯

তাড়াইল থানার মুজিবুর রহমান জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

কিশোরগঞ্জ জেলা সদরসহ ১৩ উপজেলার অফিসার ইনচার্জদের মধ্যে মুজিবুর রহমানকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে পুরস্কৃত করেছে কিশোরগঞ্জ জেলার পুলিশ প্রশাসন।

জানা গেছে, সোমবার (১৫জুলাই) সকাল ১১ টায় দিকে জেলার সদর উপজেলাসহ ১৩ উপজেলায় কর্মরত অফিসার ইনচার্জদেরকে নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে  জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মুজিবুর রহমানকে পুরস্কৃত করা হয়।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) জেলার শ্রেষ্ঠ ওসি  হিসেবে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমানের নাম ঘোষণা করেন এবং ভূয়সী প্রশংসা করে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

গত ১৩ই মে তাড়াইল থানায়  অফিসার ইনচার্জ হিসেবে মুজিবুর রহমান যোগদানের পর থেকেই ওয়ারেন্ট তামিল, আসামি গ্রেফতার, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, বাল্যবিবাহ প্রতিরোধসহ মাদক উদ্ধার ও তাড়াইল উপজেলাকে মাদক মুক্ত করতে অগ্রনী ভুমিকা পালন করছেন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে প্রতিযোগিতায় অন্য থানার চেয়ে এগিয়ে থাকায় তাড়াইল থানাকে শ্রেষ্ঠ থানা ও তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমানকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে জেলা পুলিশ প্রশাসন।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কিশোরগঞ্জ সদর)  অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ারসহ কিশোরগঞ্জ জেলার ১৩ উপজেলায় কর্মরত অফিসার ইনচার্জ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ  মুজিবুর রহমান বলেন, কিশোরগঞ্জ পুলিশ সুপার আমাকে যেভাবে সম্মানিত করেছেন আমি অভিভূত। যতদিন এই থানায় কর্মরত আছি ততদিন আইনের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে অপরাধ নির্মুল করবো পাশাপাশি তাড়াইল উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার জন্য আমার সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত থাকবে।


আরও পড়ুন