করিমগঞ্জ - জুলাই ১৯, ২০১৯

করিমগঞ্জে জাতীয় মৎস সপ্তাহ উদযাপন

কিশোরগঞ্জের করিমগঞ্জে “মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগান ও “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে সপ্তাহ ব্যাপী নানা আয়োজনের জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করা হয়।

উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে বৃহস্পতিবার সকালে পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বাহির করা হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরিষদের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

করিমগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আমানউল্লা দরজীর সঞ্চালনা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণানলয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। 

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মু. ইকবাল , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি মেহেদী হাসান, করিমগঞ্জ পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ূম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মতিউর রহমান মতি, সহকারি কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হান্নান মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার প্রমূখ।


আরও পড়ুন