রাজশাহীতে জাল টাকার কারখানা, ১০লাখ রুপি জব্দ, আটক ৩

রাজশাহীতে ১০ লাখ জাল রুপিসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৫। নগরীর রামচন্দ্রপুর কেদুর মোড় বৌ বাজার এলাকার একটি বাড়িতে নকল জাল রুপির কারখানায় অভিযান চালিয়ে জাল রুপি তৈরীর সরঞ্জামসহ তিনজনকে আটক করে র‌্যাব। রোববার দুপুর সাড়ে ১২টটায় র‌্যাব-৫ এর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালায়। 

আটককৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ী ডিগ্রি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র রুবেল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোসাদ্দেক হোসেন ও নাটোরের জাহাঙ্গীর হোসেন।

 র‌্যাব-৫ এর স্কোয়াড্রন লীডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, র‌্যাব-৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নগরীর রামচন্দ্রপুর কেদুর মোড় এলাকার নুর মিয়ার বাড়িতে জাল টাকার কারখানা রয়েছে। গোয়েন্দা নজরদারির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়ার পর র‌্যাবের একটি দল রোববার দুপুরে সেই বাড়িতে অভিযান চালায়য়।

 বাড়িতে তল্লাশী করে ১০ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরীর সরঞ্জাম উদ্ধার করে ও জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। রুবেল গত বছর চাঁপাইনবাবগঞ্জে এক কোটি জাল রুপিসহ আটক হয়েছিল। কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে রাজশাহীতে এসে আবার একই কাজ শুরু করে। আটককৃতদের আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও পড়ুন