তাজউদ্দীন আহমদের জন্মদিন উপলক্ষে কাপাসিয়ায় নানা কর্মসূচি

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমদের ৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কাপাসিয়া উপজেলা শাখা ও কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ নানা কর্মসূচি পালন করেছে। 

মঙ্গলবার (২৩ জুলাই) সকালে কলেজ ক্যাম্পাসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়, তাজউদ্দীনের সম্পর্কে আলোচনা, দোয়া ও র‌্যালির মাধ্যমে কলেজ শাখা ছাত্রলীগের কর্মসূচি সম্পন্ন হয়। 

কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। প্রধান আলোচক ছিলেন কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহাঃ ওয়াজিদুর রহমান। কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুম প্রধানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া আওয়ামী যুবলীগের সভাপতি মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম, কড়িহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম মোড়ল, কলেজ বিদ্যোৎসাহী সদস্য আমিনুর রশিদ, সাবেক ছাত্রনেতা মনির হোসেন, আমিনুল হক, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী সহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।
কলেজ হলরুমে আলোচনা সভা ও দোয়া শেষে কলেজ থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা শহর হয়ে বাস স্ট্যান্ড থেকে পুনরায় কলেজে চলে আসে। 


আরও পড়ুন