কিশোরগঞ্জ সদর - জুলাই ২৫, ২০১৯

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান

কিশোরগঞ্জ সদর উপজেলার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

২৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন – জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি এডঃ আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস ছাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ মাছুমা খাতুন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ মুখলেছ উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার মোঃ এমদাদুল হক, একেএম এহসানুল হক, সাঈদা রুবায়াৎ, শহিদুল ইসলাম ভূঞা, মোঃ জহিরুল ইসলাম, আবুল বাশার মৃধা প্রমুখ।

গত ২২ জুলাই কিশোরগঞ্জ সদর উপজেলার ১৪২টি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে, বঙ্গমাতা টুর্নামেন্টে দানাপাটুলি সরঃ প্রাঃ বিদ্যালয়কে হারিয়ে মনাকর্শা লাভু বেপারি বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু টুর্নামেন্টে জালুয়াপাড়া সরঃ প্রাঃ বিদ্যালয়কে হারিয়ে শেওড়া সরঃ প্রাঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন।


আরও পড়ুন