বিনোদন - 4 weeks ago

বয়স কমে গেলো রজনীকান্তের

বয়সকে কীভাবে জয় করতে হয় তার উজ্জ্বল দৃষ্টান্ত তামিল সুপারস্টার রজনীকান্ত। ৬৬ পেরিয়েও তিনি এখনো নায়ক। পঁচিশ-ত্রিশ বয়সী নায়িকাদের সঙ্গে রোমান্স করেন পর্দায়। ধুম ধাড়াক্কা পেটান ভিলেনদের। আর তার এইসব কান্ডকীর্তি দেখতে দর্শকদের উপচে পড়ে ভিড় সিনেমাহলগুলোতে। শুধু তাই নয়, সরকারি ছুটি ঘোষণাও হয় রজনীকান্তের ছবির মুক্তিতে।

নতুন খবর হলো, প্রায় ২৫ বছর পর পুলিশের খাঁকি পোশাকে আবারও পর্দায় হাজির হতে চলেছেন রজনীকান্ত। এ আর মুরুগাডোসের ‘দরবার’ সিনেমায় ৬৮ বছরের অভিনেতা এবার পুলিশের চরিত্রে অভিনয় করছেন।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছেন রজনীকান্তের এই নতুন সিনেমাটির লুক। এই সুপার স্টারের নতুন লুক লুফে নিয়েছেন ভক্তরা। প্রিয় অভিনেতাকে ফের পুলিশের পোশাকে দেখতে পেয়ে দারুণ খুশি তারা।

বর্তমানে এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রজনী। এই লুক তাকে প্রায় ২০ বছর ছোট করে দিয়েছে বলে মন্তব্য করেছেন নেটিজেনরা।

ছবির শেষ মুহূর্তের শুটিং চলছে মুম্বইতে। এই আগস্টেই ছবির কাজ শেষ হয়ে যাবে। ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছবিটি। এতে আরও অভিনয় করেছেন সুনীল শেট্টি ও প্রতীক বব্বরও। রজনীর নায়িকা হবেন নয়নতারা।


আরও পড়ুন