কিশোরগঞ্জ সদর - জুলাই ২৮, ২০১৯

কিশোরগঞ্জে জঙ্গি মাদক যৌননিপীড়ন গুজবের বিরুদ্ধে সচেতনামূলক সভা

কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে জঙ্গিবাদ,মাদক যৌননিপীড়ন ও গুজবসহ সাম্প্রতিক ঘটনাবলী বিষয়ে গণ সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কোনো ধরনের গুজবে কান না দিতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

রোববার (২৮ জুলাই) সকাল ১১.৩০ মিনিটে তিনি গুরুদয়াল সরকারি কলেজের শহীদ সৈয়দ নজরুল ইসলাম অডিটোরিয়ামে কলেজের অধ্যক্ষ মোঃ ইমান আলীর সভাপতিত্বে জেলা পুলিশের এক আলোচনা সভায় পুলিশ সুপার বলেন, কেউ গুজব ছড়ালে তাৎক্ষণিক কেউ বিশ্বাস করে তা শেয়ার দেবেন না। না জেনে, না শুনে এবং যাচাই-বাছাই না করে গুজব শেয়ার দিলে কঠোর আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে। গুজব ছড়িয়ে এবং গণপিটুনি দিয়ে মৃত্যু ঘটানো ফৌজদারী অপরাধ। গণপিটুনির ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না।কাউকে ছেলেধরা সন্দেহ হলে তাৎক্ষণিক পুলিশকে সংবাদ দিন এবং গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দিন।

আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মাসুদ আনোয়ার, কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন গুরুদয়াল সরকারি কলেজের সকল বিভাগের শিক্ষক শিক্ষার্থী ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আরও পড়ুন