muktijoddhar kantho logo l o a d i n g

আন্তর্জাতিক

বিজেপির সদস্য হতে ইমরান খানের আবেদন!

বিজেপি দ্বিতীয়বারের মতো ভারতে ক্ষমতায় আসার পরই দেশজুড়ে অনলাইনে সদস্য হিসেবে নাম নথিভূক্তকরণ শুরু হয়েছে। এবার অনলাইনে নাকি বিজেপির সদস্য হওয়ার জন্য আবেদন করেছে ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসারাম এবং গুরমীত রাম রহিম সিংহ!

এমনকি বিজেপির অনলাইন সদস্যের তালিকায় জ্বলজ্বল করছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের নাম ও ছবি! এবং এসব ছবি ভাইরালও হয়েছে।বিজেপির সদস্য হিসাবে ইমরান খানের ডিজিটাল পরিচয়পত্র বেশ ক’দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে অনেকের মোবাইলে ছড়িয়ে পড়েছে। যেখানে পরিষ্কার তার নাম এবং দেশ লেখা। হাত ঘুরে সে পরিচয়পত্র আমদাবাদ শহরে বিজেপির সাধারণ সম্পাদক কমলেশ প্যাটেলের মোবাইলে এসেও পৌঁছায়। বিজেপি সদস্য হিসাবে পাকিস্তান প্রধানমন্ত্রীর নাম দেখে তাজ্জব বনে যান তিনি। পুলিশের কাছে এফআইআর দায়ের করেন। তার পরই অবশ্য সবটা খোলাসা হয়।

তদন্তে পুলিশ জানতে পারে, আমদাবাদেরই বাসিন্দা গুলাম ফরিদ শেখ নামে এক ব্যক্তি এই কাণ্ড করেছে। তার মোবাইল থেকেই প্রথম এই ছবিগুলো একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে পাঠানো হয়। শুক্রবার তাকে গ্রেফতার করেছে পুলিশ। গুলামের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে।

Tags: