কিশোরগঞ্জ সদর - জুলাই ৩০, ২০১৯

কিশোরগঞ্জে কৃতি খেলোয়ারদের মাঝে অনুদানের চেক বিতরণ

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৩০ জুলাই বেলা ১২ টায় কালিবাড়িস্ত নরসুন্দা পাড়ের পরম চত্বরে আনুষ্ঠানিকভাবে “বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন” থেকে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার ৬ জন কৃতি খেলোয়াড়ের হাতে চেক তুলে দেন – জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। সাঁতারে আবুল হাসেম, এ্যাথলেটে প্রয়াত মাহবুব আলম এর স্ত্রী স্বপ্না আক্তার, কিক বক্সিংয়ে জ্যোতি আক্তার এবং হোসাইন আহমেদ, বক্সিংয়ে মনির হোসেন এবং জান্নাত আরা বৃষ্টি।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার এলজিইডি’র উপ-পরিচালক মোঃ আব্দুল্লাহ, সিভিল সার্জন মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার( সার্কেল ওয়ান) মোঃ নাজমুল ইসলাম সোপান, পৌরমেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: আব্দুল্লাহ আল মাসউদ, সদর উপজেলা নির্বাহী অফিসার ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃ আব্দুল কাদির মিয়া, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, ধর্ম বিষয়ক সম্পাদক মাছুম খান, মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বিলকিস বেগম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী। চেক বিতরণ অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল- আমিন।

ক্রীড়া অফিসার জানান, কিশোরগঞ্জ জেলার আর্থিকভাবে অস্বচ্ছল ৬ জন খেলোয়ারকে (প্রতিটি) এককালীন ১৫ হাজার টাকার চেক বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রাপ্ত।

তিনি আরো জানান, সারাদেশে সাঁতারে ৮ জনকে সেরা সাঁতারু হিসেবে নির্বাচিত করা হয় এর মধ্যে কিশোরগঞ্জেই রয়েছে ৪ জন, তাই জাতীয় ক্রীড়া সংস্থার নজর রয়েছে কিশোরগঞ্জের প্রতি, আর্থিকভাবে অস্বচ্ছল কৃতি খেলোয়াড়দেরকে সচ্ছল ও মেধাবীদেরকে কর্মসংস্থানেরও ব্যবস্থা করা হবে।


আরও পড়ুন