কিশোরগঞ্জ সদর - আগস্ট ৩, ২০১৯

কিশোরগঞ্জে অস্ত্রসহ ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

কিশোরগঞ্জে ছিনতাই করার সময় দেশীয় অস্ত্রসহ দিদার মিয়া (১৯), মো. আরমান (২০), হাবিবুর রহমান তুহিন (১৮) ও মো. ইয়াসিন (১৮) নামে ছিনতাই চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে শুক্রবার (২ আগস্ট) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার কাতিয়ারচর এলাকায় আনসার ক্যাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া ছিনতাই চক্রের ৪ সদস্যের মধ্যে দিদার মিয়া কিশোরগঞ্জ শহরের ফিসারি রোড এলাকার ফজলু মিয়ার ছেলে, মো. আরমান নগুয়া বটতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে, হাবিবুর রহমান তুহিন কিশোরগঞ্জ সদরের মোল্লাপাড়া এলাকার মো. আলমগীরের ছেলে এবং মো. ইয়াসিন মোল্লাপাড়া এলাকারই মো. সুজনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, বাগেরহাট জেলার চিতলমারী থানার শিবপুর গ্রামের টিকা বেগম (২৯) নামে এক নারী ঢাকা থেকে তার আত্মীয়ের বাসায় বেড়ানোর উদ্দেশ্যে কিশোরগঞ্জে আসে। বিন্নাটি চৌরাস্তায় বাস থেকে নামার পর রিক্সাযোগে তার আত্মীয়ের বাসা কিশোরগঞ্জ শহরের শোলাকিয়ায় যাচ্ছিলেন।

পথে কাতিয়ারচর এলাকায় ছিনতাই চক্রেরে সদস্যরা পথরোধ করে ছিনতাই এর চেষ্টা করে। তাৎক্ষণিক খবর পেয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছে ছিনতাই চক্রের চার সদস্য দিদার মিয়া, মো. আরমান, হাবিবুর রহমান তুহিন ও মো. ইয়াসিনকে আটক করে।

এ সময় তাদের নিকট থেকে একটি মাঝারি চাপাতি ও তিনটি ছোট ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাই এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

উক্ত ঘটনায় ভিকটিম টিকা বেগম (২৯) বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা রুজু করেন।গ্রেফতারকৃত আসামীদের’কে ভিকটিম কর্তৃক রুজুকৃত মামলা মূলে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরও পড়ুন