অপরাধ - আগস্ট ৬, ২০১৯

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে কলেজছাত্র খুন

ঈদে বাড়ি ফেরার পথে রাজশাহীতে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম ফারদিন আশারিয়া রাব্বি। তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে। মঙ্গলবার ভোরে মহানগরীর বর্ণালীর মোড় এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাব্বি সম্ভবত ঈদে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিল। ফজরের আজানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, ভোর ৬টার দিকে খবর পেয়ে রাব্বির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়।

তিনি আরো বলেন, ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য কলেজছাত্র রাব্বি ট্রেন ধরতে রেলস্টেশনে যাচ্ছিলেন। এসময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যার পর সেখানে মরদেহ ফেলে রেখে চলে যায়। ঘটনাস্থলেই তার ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পাওয়া গেছে। নিহতের মরদেহ উদ্ধারের সময় তার সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ সময় রাব্বির মাথার ওপরে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন পাওয়া গেছে। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক করা হয়নি। তবে অপরাধীদের ধরতে অভিযান চলছে। মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


আরও পড়ুন