কিশোরগঞ্জে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধ র‌্যালি

কিশোরগঞ্জে মশক নিধন, পরিস্কার পরিচ্ছন্নতা এবং ডেঙ্গু-চিকনগুনিয়া রোগ প্রতিরোধে জেলার সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সুশীলসমাজ জনপ্রতিনিধি শিক্ষক শিক্ষার্থী স্কাউট বিএনসিসি ও ব্যবসায়ী বৃন্দের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালি সংক্ষিপ্ত পথসভা ও ক্রাশ প্রোগ্রামে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ আগষ্ট) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের আয়োজনে শহরের পুরাতন ষ্টেডিয়াম হতে এক বর্ণাঢ্য র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে বড়বাজারে গিয়ে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

র‍্যালিটিতে এ সময় অংশগ্রহণ করেন- জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপপ-পরিচালক মোঃ আব্দুল্লাহ, পৌর মেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আঃকাদির মিয়া,জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বিলকিস বেগম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

পরে জেলা ব্যাপী মশক নিধন ক্রাশ প্রোগ্রামে বড় বাজার সহ আশেপাশের বিভিন্ন এলাকায় পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়। একযোগে সবাই সবার অবস্থান থেকে নিজ বাড়ির আঙিনাসহ আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন করার কাজে সক্রিয় ভূমিকা পালন ও জ্বর হলে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঔষধ সেবনের পরামর্শ দেন জেলা প্রশাসক।


আরও পড়ুন