রকমারি - 2 weeks ago

মেয়ের সাজে পালাতে গিয়েও ফের জেলে, হতাশায় আত্মহত্যা কয়েদির

নিজের মেয়ের সাজে সেজে জেল থেকে পালানোর চেষ্টা করে ব্রাজিলিয়ান এক ড্রাগ মাফিয়া। কিন্তু শেষ পর্যন্ত আর সফল হতে পারেনি। জেল কর্তৃপক্ষের হাতেই ধরা পরতে হয় তাকে, ফিরতে হয় আবার জেলে। সেই হতাশায় মঙ্গলবার সেই বন্দি নিজের সেলেই আত্মহত্যা করেছে জানা যায়। রিয়ো ডে জেনেরিয়ো স্টেট অথরিটি সূত্রে জানানো হয়েছে এই খবর।

জানা যায়, ড্রাগ মাফিয়া ক্লভিনো ডে সিলভা (৪২) নামের এক ব্যক্তি মাদক পাচারের শাস্তি হিসেবে দীর্ঘদিন ধরে জেলে ছিল। কিছুদিন ধরেই জেল থেকে পালানোর চেষ্টা করছিল সে। তারই ধারাবাহিকতায় গত শনিবার নিজের মেয়ের সাজে সেজে, মেয়েকে সেলে বসিয়ে পালাতে যায়।

ক্লভিনো উইগ পরে, রাবারের মাস্ক লাগিয়ে ও গোলাপি টি-শার্ট পরে নিজের মেয়ের সাজ নেন। এমন সাজে তাকে এক ঝলক দেখলে কোনও মেয়ের থেকে কম মনে হচ্ছিল না বলে খবরে বলা হয়।

জানা যায়, গত শনিবার এমন সাজে জেল থেকে পালানোর সবটাই প্রায় হয়ে এসেছিল, কিন্তু জেলের পুলিশদের জেরার মুখে পড়ে নার্ভাস হয়ে পড়ে। আর তাতেই সব ভণ্ডুল হয়ে যায়।

রিয়োর স্টেট সেক্রেটারি অফ প্রিজন অ্যাডমিনিস্ট্রেশন ক্লভিনো ডা সিলভার উইগ খোলার ভিডিও প্রকাশ করে। মুহূর্তেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয় সেই ভিডিও। সূত্র: সিবিসি, ইন্ডিয়া টুডে।


আরও পড়ুন