muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বরগুনায় ৪ ডাকাত গ্রেফতার

বরগুনা সদর উপজেলার সাহেবের হাওলা এলাকায় ডাকাতির ঘটনায় চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নিজ কার্যালয়ে একপ্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন। গ্রেফতারকৃতরা সোমবার বিকেলে বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতারকৃতরা হলেন- শিপন হাওলাদার, মো. মামুন মল্লিক, রেজাউল শিকদার ও মো. কুদ্দুস। এদের সকলের বাড়ি বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ২৭ জুলাই বরগুনা সদর উপজেলার সাহেবের হাওলা গ্রামের জনৈক মো. খোকন খাঁন এর ঘরের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে অজ্ঞাতনামা ৪-৫ জন দস্যু খোকনকে ঝাপটে ধরে। পরে গামছা দিয়ে তার হাত বেঁধে গলায় চাপাতি ঠেকিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৮ লাখ ৫৮ হাজার ৫শ টাকা নিয়ে যায় দস্যুরা। এ ঘটনায় অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় ডাকাতি মামলা করে খোকন খান। পরে পুলিশ অভিযান চালিয়ে ৪ আগস্ট শিপন হাওলাদার ও মামুন মল্লিককে গ্রেফতার করে।

সোমবার বিকেলে এ দু’জন বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

পরে তাদের দেয়া তথ্যমতে পুলিশ অভিযান চালিয়ে সোমবার গভীর রাতে রেজাউল ইসলাম সিকদার ও আবদুল কুদ্দুস নামে আরও দু’জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রেজাউল সিকদারের নিকট থেকে লুন্ঠিত হওয়া স্বর্ণের ২টি রুলি, একটি চেইন, ২টি আংটি, রূপার ২টি নুপুর ও নগদ ৮ হাজার টাকা এবং শিপন হাওলাদারের কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

Tags: