অষ্টগ্রাম - আগস্ট ১৭, ২০১৯

অষ্টগ্রামে ১৮ মাসের শিশুকে জবাই করে হত্যা, ঘাতকসহ আটক ৫

কিশোরগঞ্জের হাওর অষ্টগ্রাম উপজেলার কলমার ইউনিয়নের ঢালারকান্দি গ্রামে ওয়াসিম নামে ১৮ মাস বয়সী এক শিশুকে জবাই করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানা যায়, অষ্টগ্রাম উপজেলার কলমা ইউনিয়নের ঢালারকান্দি গ্রামে আব্দুল ওয়াদুদ মিয়ার সাথে বাড়ির সীমানা নিয়ে একই গ্রামের আলকাছ মিয়ার মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জের ধরে শনিবার ভোরে আলকাছ মিয়া ধারালো ছুরি দিয়ে ওয়াদুদ মিয়ার শিশুপুত্র ওয়াসিমকে জবাই করে হত্যা করে। এ সময় ঘাতক আলকাছ তার চাচা নিহতের দাদা নূরু মিয়া (৫০) এবং আলকাছ মিয়ার শ্বশুর সুরুজ মিয়া (৭০) ও শ্যালক মজিবুর (২৫) বাধা দিলে তাদেরকেও কুপিয়ে জখম করে।

নিহত শিশু ওয়াসিমের দাদা নূরু মিয়া জানান, আব্দুর রাজ্জাককের সাথে দীর্ঘদিন যাবত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল, শনিবার ভোরে সাড়ে ৫টার দিকে আমার ছেলে ওয়াদুদ মিয়ার বাড়িতে ছিল না এবং ওয়াসিমের মা র্বাথরুমে গিয়ে ছিল হঠাৎ করে দেখি আলকাছ তার হাতে থাকা ছুড়ি নিয়ে আমার ছেলে ওয়াদুদ মিয়ার ঘর থেকে বের হচ্ছিল তখন তাকে আটকানোর চেষ্টা করলে আলকাছ আমাকেও ছুড়ি দিয়ে কোপায়ে চলে যায় পরে গিয়ে দেখি আমার নিঃস্পাপ শিশু নাতী রক্তাক্ত অবস্থা পরে আছে তখন।

ঘটনা শুনার সাথে সাথেই সহকারি পুলিশ সুপার অষ্টগ্রাম সার্কেল এস. এম আজিজুল রহমান ও অষ্টগ্রাম থানার ওসি (তদন্ত) মো.শফিকুল ইসলাম এস আই কামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স ঘটনারস্থল পরিদর্শন করে পুলিশ ঘাতক ৩ সন্তানের জনক আলকাছ(৩৫) তার পিতা আ. রাজ্জাক (৭০) সিজল (২৫) সাইফুল (৩০), তাউছ (৩২) কে এ ঘটনায় আটক করেছে বলে পুলিশ জানান এবং মামলা দ্বায়ের প্রস্ততি চলছে বলে জানান।


আরও পড়ুন