ইটনা - আগস্ট ১৭, ২০১৯

ইটনায় ফুটবল খেলার জের ধরে নিহত ১

কিশোরগঞ্জের ইটনা উপজেলার এলংজুড়ি বাজারে ফুটবল খেলার জের ধরে মেরাজ মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে এলোপাথারী কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার সন্ধ্যায় এলংজুড়ি বাজারে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত মেরাজ মিয়া মর্দাপাড়া গ্রামের মৃত আব্দুর জব্বার মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ১৫ আগষ্ট বৃহস্পতিবার এলংজুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলায় তুচ্ছ বিষয় নিয়ে ইউপি চেয়ারম্যান গোলাপ মিয়া ও ইউপি মেম্বার সিরাজুল ইসলামের লোকজনের মধ্য ঝগড়া বাধেঁ। ঝগড়ার বিষয়টি মিমাংসা করার লক্ষে শুক্রবার এলংজুড়ি বাজারে স্থানীয় এলাকাবাসী উভয় পক্ষকে নিয়ে বসে। এ সময় সিরাজ পক্ষের হাতে ইউপি চেয়ারম্যান গোলাপ মিয়া লাঞ্চিত হয়। খবর পেয়ে ইটনা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পুনরায় পুলিশের উপস্থিতিতে উভয় পক্ষকে নিয়ে মিমাংসার উদ্যেগ নেয়া হয়। এর মধ্যে সিরাজুল মেম্বারের সহোদর ভাই এলংজুড়ি ইউনিয়নের ভুমি অফিসের পিয়ন মেরাজ মিয়া বাজারে সদাই কিনতে গেলে গোলাপ মিয়ার পক্ষের লোকজন তার উপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমন করে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ মেরাজ কে  মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে দ্রুত চিকিৎসার জন্য পাঠানোর পরামর্শ দেয়। মেরাজ কে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  মুত ঘোষনা করেন।

ইটনা থানার ওসি মুর্শেদ জামান বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় প্রাথমিক ভাবে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন