muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

কমলাপুরে ট্রেনের বগি থেকে তরুণীর লাশ উদ্ধার

রাজধানীর কমলাপুর স্টেশনে ট্রেনের পরিত্যক্ত বগিতে এক তরুণীর লাশ পাওয়া গেছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে রেল পুলিশ জানায়। তার বাড়ি পঞ্চগড়। 

পুলিশ জানায়, নিহতের নাম আসমা বেগম (১৮)। তিনি পঞ্চগড় জেলার সিনপাড়ায় কৃষিজীবী আব্দুর রাজ্জাকের মেয়ে। তিনি বাড়ির কাউকে না বলে ঢাকায় চলে এসেছিলেন বলে তার বাবা জানিয়েছেন।

সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ রুটের বলাকা ট্রেনের একটি বগিতে আসমার লাশ পাওয়া যায় বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মো. ওমর ফারুক।

তিনি বলেন, রোববার রাত ৮টায় এই ট্রেনটি কমলাপুরে আসে। পরে এই ট্রেনের একটি বগি ‘পরিত্যক্ত’ ঘোষণা করে সকাল বেলা এই ট্রেন বগিটি রেখে চলে যায়। সকাল সাড়ে ৯টার দিকে রেলওয়ের সংশ্লিষ্ট বিভাগ বগিটি বুঝে নেয়ার সময় বাথরুমে আসমার লাশ পায়।

ওই তরুণীর সঙ্গে থাকা একটি ব্যাগের মধ্যে জন্ম সনদ দেখে তার বাবার সঙ্গে যোগাযোগ করে পরিচয় নিশ্চিত হয় পুলিশ।


আসমার বাবা রাজ্জাক জানান, আসমা রোববার সকাল ১০টার দিকে বাড়িতে ছোট বোনের সঙ্গে খেলা করার ফাঁকে কাউকে কিছু না বলে বেরিয়ে যান।

আসমাকে এলাকায় খোঁজাখুজি করেও পায়নি তার পরিবার। সোমবার দুপুরে ঢাকা থেকে ফোনে মেয়ের মৃত্যুর খবর পান রাজ্জাক।

তিনি বলেন, পাশের গ্রামের বাদল নামে একটি ছেলের সঙ্গে তার মেয়ের ‘সম্পর্ক’ ছিল। রোববার আসমা বাসা থেকে বের হওয়ার পর বাদলের সঙ্গে যোগাযোগ করি। কিন্তু সে কোথায় আছে, কিছুই ঠিকমতো বলছিল না। পরে সে তার মোবাইল বন্ধ করে দেয়।

রাজ্জাকের অভিযোগ, বাদলই তার মেয়েকে কৌশলে বাড়ি থেকে বের করে হত্যার ঘটনা ঘটিয়েছে।

আসমা এবার পঞ্চগড় খান বাহাদুর মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিয়ে জিপিএ-৪ পেয়েছে।

Tags: