বিনোদন - 4 weeks ago

বাংলাদেশে মুক্তি পাচ্ছে জয়া-জিতের সিনেমা!

আবারও সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে আসছে কলকাতার দু’টি সিনেমা। সেগুলো হলো ১৫ আগস্ট মুক্তি পাওয়া জিতের ‘প্যান্থার’ ও মুক্তির অপেক্ষায় থাকা জয়া আহসানের ‘বিনিসুতোয়’।

সিনেমাটি দু’টি বাংলাদেশে আমদানি করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা তিতাস কথাচিত্র। প্রযোজনা সংস্থাটির একটি সূত্র এমন তথ্যই নিশ্চিত করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, খুব দ্রুতই সিনেমা দুটি বাংলাদেশে মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা পড়বে। প্রথমে মুক্তি পাবের জিতের ‘প্যান্থার’ সিনেমাটি। আর কলকাতার সঙ্গে একই দিনে জয়া আহসানের ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তিতাস কথাচিত্রের।

নতুন সিনেমা আমদানি করা প্রসঙ্গে তিতাস কথা চিত্রের কর্ণধার আবুল কালাম আজাদ বলেন, ‘আমরা চেষ্টা করছি সিনেমা দু’টি নিয়ে আসতে। তবে এখনো আমরা নিশ্চিত নই। রোববার নিশ্চিত হবে সবকিছু।’

প্রসঙ্গত, ‘প্যান্থার’ জিতের ক্যারিয়ারের ৫০তম সিনেমা। সিনেমাটি প্রযোজনা করেছে জিৎ ফিল্ম ওয়ার্ক। পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। সিনেমাটিতে জিতের বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা দাস। এই সিনেমা নিয়ে অনেক উচ্চাশা ছিলো নায়কের। মুক্তির পর দর্শকের রেসপন্সও ভালো।

এদিকে জয়া আহসানে ‘বিনিসুতোয়’ সিনেমাটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। সিনেমাটিতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। সিনেমাটির গল্প লিখেছেন অতনু ঘোষ নিজেই। এই সিনেমাতে জয়া আহসানের গানও শুনতে পারবেন দর্শকরা।


আরও পড়ুন