ইটনা - 4 weeks ago

ইটনায় রিক্রুটিং পুলিশ সদস্যদের ওসির সংবর্ধনা

কিশোরগঞ্জের হাওড় উপজেলা ইটনার কোটায় সদ্য নিয়োগ পাওয়া (রিক্রুটিং) ১০ জন পুলিশ সদস্যকে ইটনা থানার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে ইটনা থানা প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর ব্যতিক্রমী এই আন্তরিক উদ্যোগ সর্বমহলের প্রশংসা কুড়িয়েছে।

এর আগে নিয়োগ পাওয়া সদর ইউনিয়নের বেতাগা গ্রামের নুরুজ্জামান, শেখের হাটির ইসরাত জাহান প্রিয়া, উদিয়ার পাড়ের পাপেল মিয়া, মৃগা ইউপির লাইমপাশা গ্রামের আব্দুস ছালাম, জয়সিদ্ধী ইউপির রায় হাটির সবুজ রায়, এলংজুড়ি ইউপির ছিলনী গ্রামের তুষার ইমরান, বাদলা ইউপির থানেশ্বর গ্রামের মাহমুদ জামান শাকিল, বর্শিকুড়া গ্রামের জুনায়েদ মিয়া, রায়টুটি ইউপির কানলা গ্রামের পিয়াস চন্দ্র পাল ও পংধুলন গ্রামের রাকিব শাহের বাড়িতে পুলিশ অফিসার পাঠিয়ে সঠিক ভেরিফিকেশন দেওয়া হয়।

ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানান, পুলিশের সম্পর্কে মানুষের অনেক ভ্রান্ত ধারণা রয়েছে। টাকা ছাড়া স্বচ্ছতার সাথে নিয়োগ এবং টাকা ও হয়রানি ছাড়া পুলিশ ভেরিফিকেশন এসব পুলিশ সম্পর্কে মানুষের ভ্রান্ত ধারণা বদলে দেবে। এছাড়া যারা এভাবে নিয়োগ পেলো, তাদেরও যে দেশকে এভাবে স্বচ্ছতার সাথে সেবা দিতে হবে, এ বিষয়টি তাদের বিবেককে যেন নাড়া দেয়, এজন্যে এমন আয়োজন করা হয়েছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসি তদন্ত আহসান হাবিব, এসআই সামছুল হাবিব, এএসআই জয়নাল মিয়া, সালাউদ্দিন প্রমুখ।


আরও পড়ুন