হোসেনপুর - 4 weeks ago

হোসেনপুরে উন্মুক্ত জলাশয়-প্রতিষ্ঠানে পোনা মাছ অবমুক্তকরণ

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। আজ বুধবার (২৮ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার উন্মুক্ত জলাশয়, প্লাবনভূমি, বর্ষাপ্লাবিত ধানক্ষেত ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে এই পোনা মাছ অবমুক্ত করে উপজেলা মৎস্য দপ্তর।

এসময় উপস্থিত ছিলেন- হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান, ঢাকা উপ-পরিচালক দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক কৃষ্ণেন্দু সাহা, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কুমার পাল, ভারপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. ইমরুল কায়েস, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ জাবের, উপজেলা মৎস্য অফিসার কনিক চন্দ্র শর্মা, ইউপি চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিন, মুহাম্মদ সিরাজ উদ্দিন, মো. মাহবুবুল হাসান মাহবুব, সহকারী উপজেলা মৎস্য অফিসার মো. নজরুল ইসলাম, অফিস সহকারী এনায়েত কবীর, ক্ষেত্র সহকারী আকলিমা আক্তার বিউটি, লীফ মো. খায়রুল ইসলাম প্রমুখ।

উপজেলা মৎস্য দপ্তরের ২০১৯-২০২০ অর্থবছরে রাজস্ব খাতের আওতায় ৪২টি প্রতিষ্ঠান, ২টি বিল ও ২টি নদ-নদীতে ৬ শত ৮৯ কেজি ৬৬ গ্রাম পোনা মাছ অবমুক্ত করা হয়।


আরও পড়ুন