করিমগঞ্জ - 3 weeks ago

করিমগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা পর্যায়ে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনূর্ধ্ব-১৭ বালক )। আজ রবিবার বিকাল ৩.০০টায় করিমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা ।

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই টুর্নামেন্টে একটি পৌরসভা এবং উপজেলার ১১টি ইউনিয়ন দল অংশ নেবে। রবিবার শুরুতে জয়কা ইউনিয়ন একাদশের সঙ্গে জাফরাবাদ ইউনিয়ন একাদশ মুখোমুখি হয়। উদ্বোধনী ম্যাচে ট্রাইবেকারে জাফরাবাদ ইউনিয়ন বিজয়ী হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাফরাবাদ ইউপি চেয়ারম্যান সাইফুদ্দীন ফকির মিলন, জয়কা ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দিন প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, করিমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হান্নান মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমিন, যুব উন্নয়ন কর্মকর্তা আমান উল্লাহ দরজী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন সুলতানা সুমি, করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মমিনুল হক ও উপজেলা ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা বোরহান উদ্দিন রাব্বানী।

জমজমাট এই ফুটবল টুর্নামেন্ট দেখতে মাঠে বিপুল দর্শকের উপস্থিতি ঘটে। যুব ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে করিমগঞ্জ উপজেলা প্রশাসন।


আরও পড়ুন