কিশোরগঞ্জে ‘বঙ্গবন্ধু থেকে বঙ্গকন্যা, স্বাধীন বাংলা থেকে সোনার বাংলা’ শীর্ষক আলোচনা

কিশোরগঞ্জে আমরা শহীদের সন্তান আয়োজিত “বঙ্গবন্ধু থেকে বঙ্গকন্যা, স্বাধীন বাংলা থেকে সোনার বাংলা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার কিশোরগঞ্জ পৌরসভার ২নং পৌর মার্কেট চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ডের সাবেক কমিশনার ওহিদুজ্জামান জুয়েলের সভাপতিত্বে ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পলাশ মুত্তাকীর পরিচালনায় উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেসরকারী অবসর সুবিধা বোর্ডের সচিব অধ্যক্ষ শরীফ সাদী, জেলা আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা কমান্ডার সাব্বির আহমেদ মানিক, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ডা. দীন মোহাম্মদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাসুদ আল মামুন খান, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ-সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়, সদর উপজেলা ছাত্রলীগ সাধারণ-সম্পাদক আরিফুল ইসলাম।

আলোচনা সভায় বক্তরা, ১৫ ও ২১ আগস্ট কেন কি উদ্দেশ্যে সংগঠিত হয়েছিল সেই সম্পর্কে আলোকপাত করেন এবং সবাইকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান।


আরও পড়ুন