তাড়াইল - সেপ্টেম্বর ১, ২০১৯

তাড়াইলে ট্রাফিক সচেতনতামূলক র‍্যালি অনুষ্ঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক সচেতনতামূলক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ (১ সেপেম্বর) রবিবার সকাল ১১টায় জেলা তাড়াইল থানার উদ্যোগে দুর্ঘটনা প্রতিরোধে মোটর সাইকেল আরোহীদের হেলমেট এবং লাইসেন্স নিশ্চিতকরনে ট্রাফিক  সচেতনতামূলক  পক্ষ ২০১৯ উপলক্ষে থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।


তাড়াইল থানার অফিসার ইনচার্জ (চলতি দায়িত্বে)  উপ-পরির্দশক(তদন্ত) মিজানুর রহমানের নেতৃৃত্বে অনুষ্ঠিত র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াইল মুক্তিযোদ্ধা  সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক আহম্মেদ, উপজেলা আ’লীগেের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, প্রথম শ্রেনীর ঠিকাদার মো.শরীফুল  ইসলাম শরীফ প্রমুখ।


এ ব্যাপারে তাড়াইল থানার অফিসার ইনচার্জ চলতি দায়িত্বে উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, পুলিশ সুপার স্যারের নির্দেশক্রমে আজ রবিবার সকাল থেকেই তাড়াইল উপজেলার বিভিন্ন এলাকায় দুর্ঘটনা প্রতিরোধে  সচেতনতামূলক মাইকিং করানো হয়েছে যাতে  আজ থেকে কোনোও মোটর সাইকেল আরোহী হেলমেট ও  লাইসেন্স  ছাড়া মোটর সাইকেল না চালায়।

তিনি আরো বলেন, মোটর সাইকেল আরোহীগণ হেলমেট এবং লাইসেন্স নিশ্চিতকরনের নির্দেশ না মেনে যদি মোটর সাইকেল চালায় তাহলে নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে আগামী ১৫ তারিখ থেকে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও পড়ুন