muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডোমারে আ.লীগের সভাপতি-সম্পাদকের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নীলফামারী ডোমার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদের বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে সভাপতি খায়রুল আলম বাবুল।

রবিবার (১সেপ্টেম্বর) দুপুরে ডোমার নাট্য সমিতি মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাবুল বলেন, সন্ত্রাস, ভূমি দস্যুতা, অপহরণ ও নৌকা বিরোধীসহ এমন কোন অপরাধমূলক কর্মকান্ড নাই যে তোফায়েল ও তার লোকজন করে না।

তিনি বলেন, আওয়ামী লীগের সা. সম্পাদক তোফায়েল আহমেদ গংরা দলীয় প্রভাব খাটিয়ে এলাকায় মাদক ব্যবসা, অপহরণ, ভূমি দস্যূতা ও চাকুরী দেয়ার নামে মানুষের কাছে টাকা আদায়সহ নানা রকম বিতর্কিত ও সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত। বর্তমানে তার নেতৃত্বে শান্তির জনপদ ডোমার এখন সন্ত্রাসের জনপদে পরিনত হয়েছে। তার এমন কার্যকলাপে সাধারণ মানুষ ও আওয়ামীলীগ একে অপরের প্রতিপক্ষ হয়ে দাড়িয়েছে।

তোফায়েল আহমেদকে ফ্রিডম পার্টিও সাবেক নেতা ও আওয়ামী লীগে অনুপ্রবেশকারী উল্লেখ করে আওয়ামীলীগ সভাপতি আরও বলেন, ছাত্রদল নেতা চয়ন হত্যা মামলার আসামী থেকে নিজেকে বাঁচাতে তিনি আওয়ামীলীগে যোগ দেন। এবং দলে যোগ দিয়ে তোফায়েল আহমেদ আওয়ামীলীগের সাবেক সংরক্ষিত এমপি ফরিদা রউফ ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশারফের জনসভায় হামলা, বহু সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত।

আগামী ১৪সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ডোমার উপজেলা সম্মেলনের আগে তোফায়েল আহমেদকে দল থেকে বহিষ্কার করে এলাকায় সুষ্ঠ ধারার রাজনীতি ফিরিয়ে আনার জন্য দলীয় সভাপতির হস্তক্ষেপ কামনা করেন খায়রুল আলম বাবুল।

সংবাদ সম্মেলনে উপজেলা আ.লীগ সহ-সভাপতি মঞ্জুরুল হক চৌধুরী, এনায়েত হোসেন নয়ন, শরিফুল ইসলাম, উপজেল যুবলীগ আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, উপজেলা কৃষক লীগের সা.সম্পাদক সাদিকুল ইসলাম, উপজেলা মহিলা আ.লীগের আহবায়ক উম্মে কুলসুম, যুব মহিলা লীগের সভাপতি আসমা সিদ্দিকা বেবী, আ.লীগ সদস্য আবুল কালাম আজাদসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফায়ের আহমেদ তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট দাবী করে জানান, সভাপতি বাবুল নৌকার পক্ষে কাজ করা তো দুরের কথা তিনি কখনো নৌকায় ভোটও দেন নাই। বাবুল গংরা উপজেলা পরিষদ নির্বাচনে প্রকাশ্য নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে প্রচার-প্রচারনা চালায়। তার প্রমান স্বরুপ ভিডিও,ছবি আমার কাছে আছে। নিজের অপকর্ম ঢাকানোর জন্য সংবাদ সম্মেলন করেছে। কিন্তু শাক দিয়ে মাছ ঢাকা যায়না। সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ সভাপতি বাবুলের বহিস্কারের দাবী করেন।

উল্লেখ্য, গত জাতীয় সংসদ, উপজেলা ও পৌর নির্বাচনে নৌকা বিরোধী কার্যকলাপের অভিযোগ তুলে সভাপতি খায়রুল আলম বাবুলের বহিষ্কার দাবি করে ২৭আগস্ট ডোমার ডাকবাংলো মাঠে সংবাদ সম্মেলন করেন সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ।

Tags: