ইটনা - সেপ্টেম্বর ৪, ২০১৯

ইটনায় ছাত্রীকে ইভটিজিং করায় দুই বখাটের জরিমানা

কিশোরগঞ্জের ইটনা উপজেলার জয়সিদ্ধী ইউনিয়নে ছাত্রীকে ইভটিজিং করায় সোহেল মিয়া (১৬) ও শামিম মিয়া (১৬) নামের দুই বখাটেকে অর্থদন্ড জরিমানা করা হয়। অর্থদণ্ড প্রাপ্ত সোহেল সদরের রায় হাটির গ্রামের চান মিয়া ও শামিম মিয়া একই গ্রামের রাজ মিয়ার ছেলে।

জয়সিদ্ধী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম এমরান মিয়া জানান, অত্র বিদ্যালয়ের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে দীর্ঘ দিন যাবত দুই বখাটে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত সহ ইভটিজিং করে আসছিল। বুধবার সকালে ছাত্রীটি বাড়ি থেকে বিদ্যালয়ে আসার পথে দুই বখাটে রাস্তায় একা পেয়ে অশ্লীল অঙ্গভঙ্গি সহ ইভটিজিং করিতে থাকে। ছাত্রীটির ডাকচিৎকারে স্থানীয় এলাকাবাসী উপস্থিত হয়ে দুই বখাটে আটক করে জয়সিদ্ধী উচ্চ বিদ্যালয়ে নিয়ে আসে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তার ঘটনা স্থলে পৌছেঁ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বখাটে সোহেলকে ১০ হাজার ও তার সহযোগী বখাটে শামিমকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক এস এম এমরান হোসেন, ইউনিয়ন ভুমি সহকারী প্রদীপ কুমার রায়, ইটনা ইউনিয়ন ভুমি উপ-সহকারী প্রিয়ব্রত রায় বাপ্পী, অফিস সহকারী মকবুল হোসেন, ইউপি সদস্য আব্দুল মন্নাফ, আউয়াল মিয়া, ইউপি সদস্যা ফিরোজা আক্তার, সহকারী শিক্ষক রুবেল ঠাকুর প্রমুখ। 


আরও পড়ুন