কিশোরগঞ্জ সদর - সেপ্টেম্বর ৪, ২০১৯

কিশোরগঞ্জে অস্ত্র মামলার পলাতক আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জে মো. ফরিদ মিয়া (৩৮) নামে অস্ত্র মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের কালিয়ারকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার হওয়া অস্ত্র মামলার পলাতক আসামি মো. ফরিদ মিয়া কটিয়াদী উপজেলার শিমুলতালা গ্রামের ইসলাম উদ্দিন ওরফে মেগা’র ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. মাহবুব-উল-আলম জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র মামলার পলাতক আসামি মো. ফরিদ মিয়ার অবস্থান সনাক্ত করে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে তারা কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের কালিয়ারকান্দা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার হওয়া আসামিকে কটিয়াদী থানায় হস্তান্তর করা হয়েছে।


আরও পড়ুন