muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মণিরামপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোরের মনিরামপুর উপজেলার সরসকাটী এলাকা থেকে আছাদ কিবরিয়া (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে ঝিকরগাছা উপজেলার গদখালি পানিসারা গ্রামের রুস্তম আলীর ছেলে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা মনিরামপুর থানার এস আই আব্দুর রহমান সাংবাদিকদের বলেন, এলাকাবাসীর খবরের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ১টার সময় ঘটনাস্থলে পৌঁছে বাগানের ভিতর একটি আম গাছ থেকে কিবরিয়ার লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছিলো তাকে শ্বাস রোধে হত্যা করে গলায় রশি দিয়ে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। কিন্তু পরবর্তীতে তার পরিবারের স্বজনরা জানায় সে দীর্ঘ ৫/৬ বছর যাবত মস্তিস্কের রোগে আক্রান্ত হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে পাগল হয়ে যায়।

থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, ঘটনাস্থলে গেলে মৃত ব্যক্তির বাবা রুস্তম আলী অশ্রুঝরা কন্ঠে বলেন গত কয়েক দিন ধরে আমার ছেলে পাগলের মতো হয়ে বিষপান এবং গলায় রশি দিয়ে আতহত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছিলো। আমরা তাকে অনেক চোখে চোখে রাখার চেষ্টা করেও তাকে বাঁচাতে পারলামনা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মনিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, ওসি তদন্ত শিকদার মতিয়ার রহমান, রোহিতা ইউনিয়ন চেয়ারম্যান আবু আনছার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Tags: